October 22, 2024, 5:53 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

সায়েদাবাদে ইকোনো পরিবহনের বাস চাপায় ‘লাল সবুজ’ পরিবহনের হেলপার নিহত।

মো: শফিকুল ইসলামঃ – রাজধানীর সায়দাবাদ বাসষ্ট্যান্ড টার্মিনাল এলাকায় ইকোনো পরিবহনের বাসের চাপায় পড়ে ‘লাল সবুজ’ পরিবহন বাসের চালকের সহকারি (হেলপার) নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, নিহতের নাম মো. সুমন (৩৫)। সে নোয়াখালী জেলার সদর থানার কালিতারা গ্রামের মো. সায়েদ মিয়ার পুত্র। বর্তমানে সে মুগদা এলাকায় স্ত্রী ও এক সন্তান নিয়ে ভাড়া থাকতেন সুমন। সে ‘লাল সবুজ’ পরিবহন বাসের হেলপার ছিলেন।

আজ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ বাসটার্মিনালের ভিতরে এ দুর্ঘটনা ঘটে।
গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর সাড়ে ৪ টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, লাল-সবুজ বাসের চালক ও নিহতের সহকর্মী মো: সামসু মিয়া জানান, শনিবার দিবাগত রাতে সায়দাবাদ টার্মিনালের ভিতরে গাড়ির চাকা মেরামত করছিল সুমন। এসময় পেছন থেকে ইকোনো পরিবহনের একটি বাস টার্মিনাল থেকে রাস্তায় বের হওয়ার সময় চাপা দেয় সুমনকে। এতে গুরুতর আহত হয় সুমন। পরে দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে সে মারা যায়।

ওসি মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।এবিষয়টি যাত্রাবাড়ী থানাকে অবগত করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন